কে হচ্ছেন ফিফা বর্ষসেরা : সরাসরি দেখতে পাবেন আপনিও

অপেক্ষার পালা শেষ। কে হচ্ছেন এবার ফিফা বর্ষসেরা ফুটবলার তা জানা যাবে আজই। এক জমকালো আয়োজনে পুরস্কার তুলে দেয়া হবে সেরা ফুটবলারদের হাতে।

মেসি, রোনালদো আর নেইমারের মধ্যে একজন পাবেন এবারের পুরস্কার। গতবার এ পুরস্কার জিতেছিলেন রোনালদো। লন্ডনের প্যালাডিয়াম থেকে অনুষ্ঠানটি দেখা যাবে টিভি ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, টুইটার, এসব মিডিয়ার চেয়েও এ অনুষ্ঠানকে দর্শকদের কাছে আরো উপভোগ্য করে তুলতে ফিফা চালু করেছে ডিজিটাল প্লাটফর্ম। এ আয়োজনের আকর্ষণী ছবি, ভিডিও এবং খেলোয়াড়দের নানা মন্তব্য একযোগে প্রচার করবে ফিফা ডিজিটাল। ফুটবল বিশ্বের এ জমকালো অনুষ্ঠানে সেরা ফুটবলারদের চাকচিক্য ও আকর্ষনীয় সব ছবি, তাদের অনুভূতি, সাক্ষাৎকারসহ অন্তরালের সব বিষয় আপনি উপভোগ করতে পারবেন ফিফা ডিজিটাল প্লাটফর্মে। ফুটবল সমর্থকদের কাছে এ অনুষ্ঠানকে আরো আকর্ষণীয় করতে বিশ্বসেরা ফুটবলারদের নানা মজাদার গল্প, রঙ্গীনসব ভিডিও গ্যালারি, অনুভূতিসহ তাদের প্রতিক্রিয়া আপনি দেখতে পাবেন ফিফা ডিজিটাল প্লাটফর্মে।

মূলধারার ফিফা টিভি কিংবা ইউটিউবে দেখতে না পেলেও এ অনুষ্ঠানকে উপভোগ করুন লাইভ ব্লগে। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিট থেকে আপনি উপভোগ করতে পারবেন এ অনুষ্ঠানের উত্তেজনাপূর্ণ মুহূর্তগুলো। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক, টুইটার, ইনস্টাগ্রামের মাধ্যমেও উপভোগ করতে পারবেন এ আয়োজনের আকর্ষণী ছবি, ভিডিও এবং খেলোয়াড়দের নানা মন্তব্য।

বাংলাদেশ সময় রাত ১২ টায় এ অনুষ্ঠানের পুরো দৃশ্য দেখা যাবে, যেখানে থাকবে ক্রিস্টিয়ানো রোনালদো, লিওনেল মেসি এবং নেইমারের মত বিশ্ব সেরা ফুটবলারদের সাক্ষাৎকার ও সেরা অনুভূতিগুলো। ফিফা সেরা পুরস্কার ঘোষণার এ অনুষ্ঠান উপস্থাপনা করবেন সুপরিচিত ব্রিটিশ অভিনেতা ইদ্রিস এলবা। রাতে বিশ্বখ্যাত রক সঙ্গীত পরিবেশন করবেন মিউজিশিয়ান ক্যাসাবিয়ান। পুরো অনুষ্ঠানটি দেখা যাবে ফিফা ডিজিটাল এর মাধ্যমে।

টিপু সুলতানকে একজন খুনি ও ‘কুখ্যাত ধর্ষণকারী’ বলতেও দ্বিধা করেননি বিজেপি নেতা

October 24, 2017

নারীর ক্ষমতায়নে বিনামূল্যে ২০ লাখ সিম নারীদের জন্য

October 24, 2017

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *