আওয়ামী লীগ-যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষ, অস্ত্রসহ আটক ৭

লক্ষ্মীপুরে রামগঞ্জে ভোলাকোটের আথাকরা বাজার এলাকায় আওয়ামী লীগ-যুবলীগের দু-গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৭জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার ভোররাতে আথাকরা বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, একটি চাইনিজ কুড়াল ও চাপাতি উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে সাইদুল ইসলাম ছাইয়ান, তুহিন, আরিফ হোসেন, সুমন, সাইফুল ইসলাম পলাশসহ ৭জন। আটককৃত সবাই যুবলীগ ও আওয়ামী লীগের কর্মী বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদশীরা জানায়. শুক্রবার রাত ৮টার দিকে বালুভর্তি পিকাপ নিয়ে আওয়ামীলীগ নেতা মহিনউদ্দিনের ভগ্নিপতি কবির হোসেন আথাকরা বাজারের দিকে যাচ্ছিল।

এসময় যুবলীগ নেতা ও ইউনিয়ন চেয়ারম্যান বশির আহম্মেদ মানিকের সমর্থিত ইলিয়াছ, নোমান হোসেন, খোরশেদ আলমসহ কয়েকজন কবির হোসেনকে পিকআপ থেকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে। এক পর্যায়ে বাম পায়ে ও মাথায় গুলি করে পালিয়ে যায়। এর জের ধরে বশির আহম্মদ মানিক ও মহিন উদ্দিনের সমর্থকরা সংঘর্ষ জড়িয়ে পড়ে। এসময় এমরান হোসেন গুলিবিদ্ধসহ ৪জন আহত হয়। আহতদের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আশংকাজনক অবস্থায় গুলিদ্ধি কবির হোসেন ও এমরানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। গত বুধবার ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহম্মদ মানিকের বিরদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের অভিযোগে নাঘমুদ বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। পওে ভোলাকোট ইউনিয়ন পরিষদের সামনে বিক্ষোভ করে তারা। এ ঘটনার জের ধরে দু-গ্রুপের মধ্যে সংঘর্টের ঘটনা ঘটেছে বলে ধারনা করছে পুলিশ ও এলাকাবাসী।

এ দিকে আওয়ামীলীগ নেতা মহিউদ্দিন জানান, বুধবার আমিসহ গ্রামের লোকজন ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদ মানিকের ছোট ভাই এলজি নাছির কর্তৃক গণধর্ষনের শিকার হওয়ার প্রতিবাদে আয়োজিত একই ইউনিয়নের নাগমুদ বাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশগ্রহন করার কারনেই পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে বশির আহম্মদ মানিক।

ভোলাকোট ইউপি চেয়ারম্যান বশির আহম্মেদ মানিক হামলার কথা অস্বীকার করে জানান, ঘটনার সাথে আমি বা আমার কোন লোকজন জড়িত নয়।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তোতা মিয়া জানান, দু-গ্রুপের সংর্ঘষের ঘটনায় ৭জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে একটি এলজি,চাইনিজ কুড়াল ও চাপাতি উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে।

মাদ্রাসাছাত্ররা ইঞ্জিনিয়ার হলে রডের পরিবর্তে বাঁশ দেবে না: শিক্ষামন্ত্রী

October 28, 2017

ভারতীয় ড্রোন গুলি করে নামানোর দাবি পাকিস্তানের

October 28, 2017

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *