আপনি কি জব খুঁজছেন ?

লেখক ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফী

প্রকাশক হুদহুদ প্রকাশন

আইএসবিএন 9789849001140

পৃষ্ঠা সংখ্যা ১৩৬

মুদ্রিত মুল্য ৳ ২৪০.০০

ছাড়ে মুল্য ৳ ১৫৬.০০(-35% Off)

রেটিং

ক্যাটাগরি ইসলামি বই , আত্ম-উন্নয়ন ও মেডিটেশন

লেখক আরব জাহানের খুব পরিচিত মুখ। যিনি একাধারে একজন উচ্চমানের আলেম, দাঈ, সুবক্তা, লেখক, চিন্তাবিদ ও গবেষকও বটে। তিনি বিখ্যাত সাহাবী খালিদ বিন ওয়ালিদের বংশধর। ইতোপূর্বে তার অনেক বই রেকর্ড পরিমান বিক্রি হয়েছে।
.
মানুষের জীবন ক্ষণস্থায়ী। পৃথিবীতে যখন এসেছে, তারপর আবার পৃথিবী ছেড়ে চলে যেতে হবে। পৃথিবীতে বেঁচে থাকতে হলে কোন পেশার দ্বারা অর্থ উপার্জন করে জীবনযাপন করতে হয়। পেশা ভাল হলে কিছুটা শান্তিপূর্ণ জীবন চলা যায়। এখানে সেই পেশা/ চাকরীর কথা বলা হয়েছে, যেটা করলে দুনিয়ার জীবন না, আখিরাতের জীবনে ভালোভাবে চলা যাবে। সেটা আল্লাহ্ দেয়া চাকরী। যে চাকরী করলে বেতন হিসেবে জান্নাত পাওয়া যাবে সেই চাকরী।

আপনি যেই হোন না কেন, আলেম অথবা ফাসেক, দাঁড়িওয়ালা মুসলিম অথবা দাঁড়ি মুন্ডানো মুসলিম, যে কেউ এ চাকরী করতে পারবেন। দাওয়াত ও তাবলীগের চাকরী। যে যেভাবে পারে, যতটুকু সময় পারেন, যেখানে আছেন ওখানেই। কোন ইলম নাই? তাও পারবেন। এখানে শুধু প্রচলিত তাবলীগের কথা বলা হয় নি। আরও অনেক পথের কথা বলা আছে।

লেখক এখানে মূলত যুবকদের উদ্দেশ্য করেই বলেছেন। এখানে ১১(এগারো)টি অসিয়্যত করেছেন। যেগুলো বিভিন্ন ঘটনাবলি ও উপর্যুক্ত আয়াত ও হাদীস দ্বারা সন্নিবেশিত। আমার মনে হয় বইটি পড়লে লাভ ছাড়া ক্ষতি হবে না।

আপনি লগড ইন নাই, দয়া করে লগ ইন করুন

এই বিষয়ে অন্যান্য বই