দ্য মার্টায়ার লিডার

লেখক সুলতান ইমাদউদ্দীন জেঙ্গী

অনুবাদক আসলাম রাহী

প্রকাশক শব্দতরু

পৃষ্ঠা সংখ্যা 139

মুদ্রিত মুল্য ৳ ১২০.০০

ছাড়ে মুল্য ৳ ৭২.০০

রেটিং

ক্যাটাগরি রহস্য, ভৌতিক, থ্রিলার ও অ্যাডভেঞ্চার

গতানুগতিক কোনো বই নয়। এটি উম্মাহর অমিততেজা অমর এক বীর-শার্দুলের জীবনধারা। উম্মাহর ঝলমলে অতীত ও যুগসন্ধিক্ষণের অবিশ্বাস্য বীরত্বগাঁথা স্থান পেয়েছে এতে। বিজয়ের অসামান্য কীর্তিকথা এবং শ্বাসরুদ্ধকর ইতিহাসের বিশদ কাব্যমালার এক ভিন্ন রূপ - এই বই!
.
লিখেছেন প্রখ্যাত ঐতিহাসিক ও ঔপন্যাসিক আসলাম রাহী। যিনি লিখেছেন একাধারে ইতিহাস এবং উপন্যাস। লিখেছেন উম্মাহর সোনালী অতীতের কথা। হৃত গৌরবকে ফিরিয়ে আনার কথকতা। উম্মাহকে দরদের সাথে বলেছেন। লিখে গেছেন উম্মাহর মহাদাস্তান।
.
উম্মাহকে গাফলতের চাদর মুড়ি দেয়া নিদ্রা থেকে জাগ্রত করতে চেয়েছেন। সোনালী যুগের মহান মনীষী ও অমর বীর-শার্দুলদের জীবনচরিত পড়ে শিক্ষা নেয়ার প্রতি উদ্বুদ্ধ করেছেন। পারতপক্ষে উম্মাহ যতদিন কুরআন-সুন্নাহর উপর অবিচল থেকে তাদের পূর্বসূরি অমর বীর মুজাহিদদের পদাঙ্ক অনুসরণ করেছিল, ততদিন সমগ্র বিশ্ব তারা শাসন করেছিল। ইসলামের মহানুভবতায় তারা বিশ্বে ন্যায়-নিষ্ঠা প্রতিষ্ঠা করেছিল। মানবতাকে তার গন্তব্য দেখিয়ে দিয়েছিল। কায়সার-কিসরা ও রোম-পারস্য অবনত মস্তকে তাদের বশ্যতা মেনে নিয়ছিল। তখন তারা ছিল অপরাজেয়, দুর্দমনীয়!
.
কিন্তু যখনই তারা কুরআন-সুন্নাহর অনুসরণ থেকে দূরে সরে গেছে, ইতিহাস থেকে ছিটকে পড়েছে, তা থেকে শিক্ষা নেয়া এবং পূর্বসূরিদের পদাঙ্ক অনুসরণ করা ভুলে গেছে, তখনই শুরু হয়েছে উম্মাহর পতন! অধঃপতন!!
.
এখন সময় এসেছে আবার। নিজেদের বীরত্বগাঁথা ইতিহাস ও ঝলমলে কীর্তিকথা জানার। সময় এসেছে নিজেদের সোনালী অতীত জেনে ভবিষ্যতকে বর্ণালি করার। উম্মাহর হৃত গৌরবকে ফিরিয়ে আনার। ❝দ্য মার্টায়ার লিডার❞ সেই প্রয়াসেরই অংশ...
 

আপনি লগড ইন নাই, দয়া করে লগ ইন করুন