প্যারাডক্সিক্যাল সাজিদ ২

লেখক আরিফ আজাদ

প্রকাশক সমকালীন প্রকাশন

পৃষ্ঠা সংখ্যা ২৪০

মুদ্রিত মুল্য ৳ ৩৫০.০০

ছাড়ে মুল্য ৳ ২৬০.০০(-25% Off)

রেটিং

ক্যাটাগরি বেস্ট সেলার বুকস , বইমেলা ২০১৯ , নতুন বই

পৃথিবীতে আল্লাহ তা’আলার অন্যতম একটা নিয়া’মাত হলো তিনি মানুষের অন্তরে ভালোবাসা সৃষ্টি করে দিয়েছেন। মানুষ মানুষকে ভালোবাসবে। সেই ভালোবাসা যখন কেবল আল্লাহর জন্যই হয়, তখন তা যে কি অপরূপ রূপ ধারণ করে উপরের কয়েকটি ঘটনাই তার সাক্ষী। এরকম আরো অনেক অনেক ঘটনা আছে। আল্লাহ সুবহানাহু ওয়া’তাআলা আমাকে এভাবেই সম্মানিত করেছেন। আলহামদুলিল্লাহ্‌। আলহামদুলিল্লাহ্‌।

প্যারাডক্সিক্যাল সাজিদ প্রকাশের পরে আমার কাছে এখন পর্যন্ত আসা দুই তৃতীয়াংশ ম্যাসেজই সাজিদ কেন্দ্রিক। আমার কাছে সাজিদের ফোন নাম্বার, তার ঠিকানা এবং বিস্তারিত তথ্য জানতে চায় অনেকে। আমি আর সাজিদ ঢাবির কোন হলে থাকি, সাজিদের বয়স কতো ইত্যাদি প্রশ্নও আসে আমার কাছে। একটা চরিত্র মানুষের মনে কতোটা দাগ কাটতে পারে তা অনুভব করার সুযোগ আল্লাহ সুবহানাহু ওয়া’তাআলা আমাকে দিয়েছেন। শুকরিয়া মহান রবের।

সাজিদের প্রথম বই প্রকাশের পর ইতোমধ্যে কেটে গেছে দুই বছর। এতোদিন যারা খুব আগ্রহভরে, ভালোবাসার দাবি থেকে জানতে চাইতেন যে ‘সাজিদ-০২’ কবে বের হবে, তাদের জন্যে একটি খুশির সংবাদ। এবারের বইমেলায় থাকছে আপনাদের প্রিয়, আকাঙ্খিত এবং বহুল প্রতীক্ষিত বই প্যারাডক্সিক্যাল সাজিদ-২ ।

- আরিফ আজাদ
 

আপনি লগড ইন নাই, দয়া করে লগ ইন করুন